ফিনান্স

বিকাশ বিদ্যুৎ বিল পেমেন্ট অফার 2022 (বিদ্যুৎ বিল পেমেন্ট)

আপনি কি বিকাশ থেকে বিদ্যুৎ বিল দেওয়ার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য সুখবর বিকাশ বিদ্যুৎ বিল দেওয়ার পর ক্যাশব্যাক অফার চালু করেছে। যত বেশি বিদ্যুৎ বিল ততবেশি অফার। অর্থাৎ আপনি যদি বিকাশ থেকে বিল পেমেন্ট করেন সেক্ষেত্রে বিকাশ ক্যাশব্যাক অফার দিয়ে থাকে। আপনি যদি বিকাশ থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করে ক্যাশব্যাক অফারটি পেতে চান তাহলে এই নিবন্ধটি ভালো করে অনুসরণ করুন। এই নিবন্ধে বিকাশ পল্লী বিদ্যুৎ বিল অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

বিকাশ থেকে বিদ্যুৎ বিল পেমেন্ট ক্যাশব্যাক অফার

বিকাশ বিদ্যুৎ বিল পেমেন্ট অফারটি পেতে আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ ব্যবহার করে বিদ্যুৎ বিল পেমেন্ট করতে হবে। সে ক্ষেত্রে আপনি পল্লীবিদ্যুৎ, নেস্কো, ডেসকো সহ যেকোনো বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। এবং বিদ্যুৎ বিল পরিশোধ করার জন্য আপনাকে বিকাশ ক্যাশ ব্যাক অফার প্রদান করবেন। বিকাশ বিদ্যুৎ বিল পেমেন্ট ক্যাশ ব্যাক পেতে হলে আপনাকে প্রতিদিন চারটির বেশি বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে। ধরুন আপনি একদিনে ৭টি বিদ্যুৎ বিল পেমেন্ট করলেন। ধরা যাক আপনি সাতটি বিদ্যুৎ বিল পেমেন্ট করেছেন। সে ক্ষেত্রে প্রতিটি বিদ্যুৎ বিলের জন্য আপনাকে আর টাকা ক্যাশব্যাক প্রদান করবে। তাহলে আপনি সাতটি বিদ্যুৎ বিলের জন্য 7 গুণন 8 অর্থাৎ আপনি 56 টাকা ক্যাশব্যাক পাবেন। এ সম্পর্কে আমি নিচে বিস্তারিত আলোচনা করেছি। আপনি সেই অংশটি পড়লে খুব সহজেই বুঝতে পারবেন।

বিকাশ থেকে বিদ্যুৎ পেমেন্ট অফার নভেম্বর ২০২২

বাংলাদেশের সবচেয়ে বড় ই-কমার্স ওয়েবসাইট বিকাশ বিদ্যুৎ বিলের ওপর বিশাল ক্যাশব্যাক অফার চালু করেছে। কারণ বিশ্বব্যাপী করোনাভাইরাস পরিপ্রেক্ষিতে অনেকেই ব্যাংকে গিয়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে ভয় পাচ্ছে। কারণ ব্যাংকে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে বিদ্যুৎ বিল পরিশোধ করা এক রকম অসম্ভব ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এজন্য বাংলাদেশের অনেক মানুষ এখন বিকাশে বিদ্যুৎ বিল পরিশোধ করার কথা ভাবছে। এবং প্রতিদিন হাজার হাজার মানুষ বিকাশের তাদের বিদ্যুৎ বিল পরিশোধ করে আসছে।

বিকাশ বিদ্যুৎ বিল অফার 2022

আপনার জন্য দারুণ খবর! বিকাশ গ্রাহক একাউন্ট থেকে দিনে ৪টির বেশি পে বিল করলেই ৫ম বিল থেকে প্রতিটির জন্য পাবেন ৮ টাকা করে ক্যাশব্যাক! তার মানে যত বেশি বিল দেবেন, তত বেশি ক্যাশব্যাক পাবেন! এক্ষেত্রে, প্রতিটি বিলের পরিমাণ ৩০০ টাকা বা তার বেশি হতে হবে।

বিল বিকাশ করলেই ২০ টাকা

অফারের সময়সূচীঃ

অফার চলবে ১ জুলাই-৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত।

অফারের বিস্তারিতঃ

  • অফারের সময়সীমার মধ্যে বিকাশ গ্রাহক একাউন্ট থেকে প্রতিদিন ৪টির বেশি পে বিল করলে, ৫ম বিল থেকে প্রতিটি সফল পে বিল লেনদেনে ৮ টাকা করে ক্যাশব্যাক পাবেন। {উদাহরণঃ আপনি অফার চলাকালীন সময়ে ১দিনে ৯টি বিল বিকাশ করে থাকলে পাবেন (৯-৪)=৫টি লেনদেন x ৮ টাকা ক্যাশব্যাক=৪০ টাকা ক্যাশব্যাক)}
  • প্রতিটি পে বিল লেনদেনের পরিমাণ ন্যূনতম ৩০০ টাকা হতে হবে।
  • অফারটি কেবল বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি বিল প্রদানের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

শর্তাবলীঃ

  • ক্যাশব্যাকের টাকা লেনদেনের পরবর্তী সর্বোচ্চ ৩ কার্যদিবসের মধ্যে বিকাশ গ্রাহক একাউন্টে প্রদান করা হবে।
  • অফারটি বিকাশ অ্যাপ এবং *247# ডায়াল করে বিল প্রদান উভয়ের ক্ষেত্রে প্রযোজ্য।
  • পে বিলের ক্ষেত্রে বিকাশ কর্তৃপক্ষ নির্ধারিত সার্ভিস চার্জ প্রযোজ্য।
  • যেকোনো সময় বিকাশ কর্তৃপক্ষ কোনোরূপ কারণ দর্শানো ব্যতীত উক্ত অফার পরিবর্তন, পরিবর্ধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • বিকাশ কর্তৃপক্ষের বিবেচনায় কোনো বিকাশ গ্রাহক অনৈতিকভাবে ক্যাশব্যাক পাওয়ার চেষ্টা করলে তিনি অফারের জন্য অযোগ্য বলে বিবেচিত হবেন এবং বিকাশ কর্তৃপক্ষ উক্ত গ্রাহক একাউন্টটি স্থায়ীভাবে বন্ধ/বাতিল করে দেওয়া সহ তার বিরুদ্ধে যথাযথ শাস্তিমূলক এবং/অথবা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পারবে।

আমরা এই ওয়েবসাইটে বিকাশ সংক্রান্ত বিভিন্ন অফার নিয়ে সব সময় আলোচনা করে থাকি। আপনি যদি বিকাশের অফার গুলো নিয়মিত আপডেট পেতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটটির সঙ্গে থাকুন। এতক্ষণ মনোযোগ দিয়ে আমাদের এই ওয়েবসাইটে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button