ফিনান্স

Dhaka Doctor বিকাশ ক্যাশব্যাক অফার ২০২৩

আপনি কি অনলাইনে ডাক্তার দেখানোর কথা ভাবছেন? বা করোনার ভয়ে ডাক্তারের চেম্বারে গিয়ে ডাক্তার দেখানোর কথা ভাবতেই ভয় পাচ্ছেন? তাহলে আপনার জন্য সুখবর! আপনি হয়তো শুনে থাকবেন ঢাকা ডক্টরস সম্পর্কে, যদি শুনে থাকেন তাহলে বিষয়টি খুবই ভালো হয়। আর যদি না শুনে থাকেন তারপরও সমস্যা নেই আমরাই ধাকা ডক্টরস সম্পর্কে বিস্তারিত এই পোস্টে আলোচনা করব। কিন্তু আমাদের মূল আলোচনার বিষয় হচ্ছে, আপনি   ঢাকা ডক্টরস থেকে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন বিকাশ ক্যাশ ব্যাক অফার। তাই এই পোস্টের আলোচ্য বিষয় হচ্ছে ঢাকা ডক্টরস বিকাশ ক্যাশব্যাক অফার। আপনি যদি ঢাকা ডক্টর বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন।

ঢাকা ডক্টর পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৩

ঢাকা ডক্টরস বাংলাদেশের জনপ্রিয় অনলাইন চিকিৎসা পরামর্শ কেন্দ্র । ঢাকা ডক্টর এখানে আছে  ঢাকার বিখ্যাত বিখ্যাত ডক্টর দের সাথে অ্যাপার্টমেন্ট করার সুযোগ। আপনি ঢাকা ডক্টরস থেকে যেকোনো ধরনের বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারেন। এখানে কোন প্রকার প্রতারিত হওয়ার সুযোগ নেই। বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে যদি আপনি বিল বিকাশ পেমেন্ট করেন তাহলেই পাচ্ছেন বিকাশ ক্যাশ ব্যাক অফার। বিকাশ ঢাকা ডক্টরস ক্যাশব্যাক অফারের কোন লিমিট নেই। অর্থাৎ একজন গ্রাহক প্রতীক এপার্টমেন্টে বিল পেমেন্ট করলে ক্যাশব্যাক অফার পেয়ে যাবেন। সেক্ষেত্রে বিকাশ সর্বোচ্চ 20 পার্সেন্ট পর্যন্ত ক্যাশব্যাক দিয়ে থাকে।

ঢাকা ডক্টর বিকাশ পেমেন্ট অফার

বিকাশ বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেক্টর কে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। যদিও বাংলাদেশ বর্তমান সময়ে বেশ কয়েকটি মোবাইল ব্যাংকিং ই-কমার্স সাইট চালু আছে। তথাপি, বিকাশ সামনে থেকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেক্টর কে এগিয়ে নিয়ে চলছে। বিকাশ তার জনপ্রিয়তা ধরে রেখেছে বিকাশের বহুমুখী পরিষেবার কারণে। বর্তমান বিকাশ হয় এমন কোন সেক্টরের নাম বাদ যাবেনা যেখানে, বিকাশ থেকে লেনদেন করা হয় না। যেকোনো ধরনের বিল থেকে শুরু করে আপনি অফলাইন অনলাইন সব ধরনের কেনাকাটা বিকাশের মাধ্যমে করতে পারবেন। এরই ধারাবাহিকতায় আজকে এই পোস্টে আমি বিকাশ ঢাকা ডক্টরস ক্যাশব্যাক অফার সম্পর্কে আলোচনা করব। বিকাশের এক বিরাট সংখ্যক গ্রাহক করোনাভাইরাস পরিপ্রেক্ষিতে অনলাইনে ডাক্তার দেখাচ্ছেন বিকাশ এই সকল গ্রাহকদের কথা মাথায় রেখে ঢাকা ডক্টরস বিল পেমেন্ট ক্যাশব্যাক অফার চালু করেছে। তো চলুন জেনে নেওয়া যাক কি কি থাকছে এই অফারে আর কি কি শর্ত বা থাকছে অফারটি পেতে।

Dhaka Doctor বিকাশ ক্যাশব্যাক অফার (বিস্তারিত)

অফারের সময়সূচীঃ ১৫ জুন, ২০২৩ থেকে ১৭ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত।

  • গ্রাহকেরা পেমেন্ট বিকাশ করলেই ২০% ডিসকাউন্ট পাবেন।
  • গ্রাহক অ্যাপ দিয়ে বা *247# ডায়াল করে পেমেন্ট বিকাশ করে অফার নিতে পারবেন।
  • ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত মার্চেন্ট কর্তৃক নির্ধারিত হবে।
  • লিমিট: ডিসকাউন্টের কোনো লিমিট নেই।

অফারের শর্তাবলী

  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি না করতে পারার দরুন যদি তা পুনরায় পরিশোধ করতে হয়, সেক্ষেত্রে ট্রানজ্যাকশন বাতিল হবে না এবং বিকাশ ঐ নির্দিষ্ট ট্রানজ্যাকশনের গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়।  গ্রাহক ঐ লেনদেনের জন্য ডিসকাউন্ট অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • ছবিতে দেখানো সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করেন, তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ বিষয়টি যাচাই করবে এবং বৈধতা সাপেক্ষে সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

আমরা এই ওয়েবসাইটে বিকাশ বিল পেমেন্ট এর বিভিন্ন ক্যাশব্যাক অফার নিয়ে আলোচনা করি। আপনি যদি একজন বিকাশ গ্রাহক হোন তাহলে আমার এই ওয়েবসাইটটির সাথে থাকুন। তাহলে আপনি বিকাশের বিভিন্ন আকর্ষণীয় অফারের নিয়মিত আপডেট পাবেন । এতক্ষণ ধৈর্য ধরে আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button