ফিনান্স

আমার ল্যাব বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার 2022

আপনি কি আমার ল্যাব থেকে আপনার স্বাস্থ্য পরীক্ষা করতে চাচ্ছেন ? অথবা আপনি কি আমার লাভ বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে চাচ্ছেন! তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। এই নিবন্ধে আমরা আমার ল্যাব বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। অতএব, আপনি যদি আমার ল্যাব থেকে কোন টেস্ট করানো এবং তার পেমেন্ট বিকাশে করেন তাহলে আপনি কাঙ্খিত ক্যাশব্যাক অফার টি পেয়ে যাবেন। তো চলুন শুরুতে আমার লাভ সম্পর্কে একটু জেনে নেওয়া যাক।

আমার ল্যাব বিকাশ  ক্যাশব্যাক অফার 2022

আমার ল্যাব রাজধানী ঢাকা ও চট্টগ্রাম বাসের জন্য একটি সর্বাধুনিক স্বাস্থ্য সেবা মুলক প্রতিষ্ঠান। আমার ল্যাব প্রতিষ্ঠানটি রাজধানী ঢাকা ও চট্টগ্রাম বাসির বাড়ি বাড়ি গিয়ে স্যাম্পল কালেকশন করে তার রিপোর্ট দিয়ে থাকে। আপনি হয়তো অবগত আছেন যে, নিজের শরীরে কোন ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে পরীক্ষা করে রিপোর্ট পাওয়া কি একটা ঝামেলার ব্যাপার। সেই সমস্যার সমাধান দিচ্ছে আমার ল্যাব প্রতিষ্ঠানটি। আপনি শুধু একবার আমার ল্যাব প্রতিষ্ঠানটিতে কল দিলে আমার ল্যাব কর্তৃপক্ষ আপনার বাসায় লোক পাঠিয়ে আপনার স্যাম্পল কালেকশন করবে। এবং যথাসময়ে আপনার হাতে আপনার রিপোর্ট পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দেয় আমার ল্যাব। আপনার সিম্পল পরীক্ষা বাবদ যে খরচ হয় সেই খরচটির যদি আপনি বিকাশে প্রেমেন্ট করেন তাহলে বিকাস দিচ্ছে আপনাকে ডিসকাউন্ট অফার।

Amar Lab বিকাশ  ক্যাশব্যাক অফার

বিকাশ সব সময় বিভিন্ন পেমেন্টের উপর ডিসকাউন্ট অফার দিয়ে থাকে। বলে রাখা ভালো বিকাশের বহুমুখী পরিষেবা ব্যবস্থা চালু রয়েছে। তেমনি একটি পরিষেবা হচ্ছে আমার ল্যাব পেমেন্ট বাই বিকাশ সার্ভিস। এই সার্ভিসের আওতায় আপনি আমার ল্যাব প্রতিষ্ঠানে কোন সাম্পল দিলে এবং সে অনুযায়ী বিল বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন বিকাশ ক্যাশ ব্যাক অফার। চলুন এক নজরে দেখে নেওয়া যাক কি কি থাকছে বিকাশ আমার ল্যাপ পেমেন্ট ক্যাশ ব্যাক অফার।

  • গ্রাহকেরা পেমেন্ট বিকাশ করলেই নিচের অফার দুইটি পাবেন-

অফার-১

টেস্টের নাম রেগুলার প্রাইস অফার প্রাইস
কোভিড আরটিপিসিআর টেস্ট ৩,৭০০ টাকা ৩,২০০ টাকা

অফার-২

  • ফুল বডি চেকআপ, হেলদি হার্ট, ডায়াবেটিস প্যানেল, এফেক্টিভ কিডনি, প্রি এবং পোস্ট কোভিড টেস্টের পেমেন্ট বিকাশ করলে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট।

অফার-৩

  • সব ধরনের টেস্টের উপর ১৫% পর্যন্ত ডিসকাউন্ট।

অফারের শর্তাবলী

  • গ্রাহক অ্যাপ দিয়ে বা *247# ডায়াল করে পেমেন্ট বিকাশ করে অফার নিতে পারবেন।
  • ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত মার্চেন্ট কর্তৃক নির্ধারিত হবে।
  • লিমিট: ডিসকাউন্টের কোনো লিমিট নেই।

অফারের শর্তাবলী

  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি না করতে পারার দরুন যদি তা পুনরায় পরিশোধ করতে হয়, সেক্ষেত্রে ট্রানজ্যাকশন বাতিল হবে না এবং বিকাশ ঐ নির্দিষ্ট ট্রানজ্যাকশনের গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়।  গ্রাহক ঐ লেনদেনের জন্য ডিসকাউন্ট অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • ছবিতে দেখানো সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করেন, তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ বিষয়টি যাচাই করবে এবং বৈধতা সাপেক্ষে সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

আমরা এই ওয়েবসাইটে বিকাশ বিল পেমেন্ট এর বিভিন্ন ক্যাশব্যাক অফার নিয়ে আলোচনা করি। আপনি যদি একজন বিকাশ গ্রাহক হোন তাহলে আমার এই ওয়েবসাইটটির সাথে থাকুন। তাহলে আপনি বিকাশের বিভিন্ন আকর্ষণীয় অফারের নিয়মিত আপডেট পাবেন । এতক্ষণ ধৈর্য ধরে আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button