ফিনান্স

কোভিড টেস্ট বিকাশ পেমেন্ট ডিসকাউন্ট অফার 2022

করোনা মহামারী কারনে আমাদের একটু জ্বর কাশি হলে মনে হচ্ছে আমরা হয়তো করণায় আক্রান্ত হয়ে গেছি।অনেক ক্ষেত্রে জ্বর 10 থেকে 15 দিন পর্যন্ত স্থায়ী হচ্ছে। তখন আমাদের এক রকম বাধ্য হয়ে করোনা টেস্ট করানো দরকার পড়ছে। কিন্তু করোনা টেস্ট করানোর জন্য সরকারি মেডিকেল গুলোতে খুব ঝামেলা পোহাতে হয়। বাধ্য হয়ে একমাত্র অবলম্বন হচ্ছে বেসরকারি হাসপাতালে করোনা টেস্ট করা। কিন্তু বেসরকারি হাসপাতালে করোনা টেস্ট অনেকটা ব্যয়বহুল।

সেই ব্যয়বহুল এর কথা মাথায় রেখেই বিকাশ গ্রাহকরা নির্দিষ্ট কিছু মেডিকেল কলেজে পাচ্ছেন 550 টাকা ক্যাশব্যাক অফার। অর্থাৎ কোন গ্রাহক যদি করোনা টেস্ট করিয়ে বিকাশের মাধ্যমে বিল পেমেন্ট করে তাহলে 25 পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্ট। তো এই পোস্টে আমরা একজন বিকাশ গ্রহক কিভাবে করোনা টেস্ট এর বিল প্রেমেন্ট করে ক্যাশব্যাক অফার পাবে সে সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। তাই এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়লে আপনি করোনা টেস্ট এর উপর বিকাশের ক্যাশবাক অফারটি উপভোগ করতে পারবেন।

কোভিড টেস্ট বিকাশ পেমেন্ট ডিসকাউন্ট অফার

বিকাশ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট। বাংলাদেশের প্রায় 70 ভাগেরও বেশি মানুষ বিকাশ ব্যবহার। বিকাশ গ্রাম হতে শুরু করে শহর সব জায়গায় জনপ্রিয়। এসময়ের প্রচলিত অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট যারা এখনো গ্রামে ওরকম ভাবে প্রবেশ করতে পারেনি। সে জায়গায় হাজারের বেশি এজেন্ট নিয়ে বিকাশ পুরো বাংলাদেশ ছড়িয়ে ছিটিয়ে আছে। এবং বিকাশের আছে এক বিরাট গ্রাহক। বিকাশ এইসব গ্রাহকের কথা সবসময় মাথায় রাখে। এবং বিকাশ চায় তার গ্রাহকদের বেশি সুযোগ-সুবিধা দেওয়ার । এজন্য বিকাশ তার গ্রাহকদের কোভিড টেস্টের বিল বিকাশে প্রেমেন্ট করলেই দিচ্ছে সর্বোচ্চ 550 টাকা ক্যাশব্যাক ও 25 পার্সেন্ট ডিসকাউন্ট। আপনি যদি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি এই অফারটি উপভোগ করতে পারবেন। অফারটি উপভোগ করার জন্য আপনাকে বিকাশের নির্ধারিত বেসরকারি মেডিকেল কলেজ গিয়ে rt-pcr পরীক্ষা করানোর জন্য ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল বিকাশ অফার

শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল হলো বাংলাদেশের একটি বেসরকারি চিকিৎসা হাসপাতাল। এটি বাংলাদেশের রাজধানী ঢাকা শহরের গুলশানে অবস্থিত। 2003 সালে প্রতিষ্ঠিত এই ইনস্টিটিউট বাংলাদেশের বেসরকারি মেডিকেল কলেজ গুলোর মধ্যে একটি। শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে সর্বোচ্চ ডিগ্রী MBBS বাস্তবায়ন হয়েছে। এই শাহাবুদ্দিন মেডিকেল কলেজে করোনা টেস্ট এর উপর বিকাশ দিচ্ছে ক্যাশব্যাক অফার। তো আপনি যদি শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টেস্ট করান তাহলে বিকাস করোনা ট্রেস্ট ক্যাশব্যাক অফার টি করতে পারবেন।

পেমেন্ট বিকাশ করে কম খরচে কোভিড চিকিৎসা নিন সাহাব উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে!

বিকাশ গ্রাহকদের হেলথ চেকআপ ও কোভিড চিকিৎসা হবে একদম কম খরচে! কারণ সাহাব উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে হেলথ চেকআপ ও কোভিড চিকিৎসার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ২৫% পর্যন্ত  ডিসকাউন্ট। *২৪৭# ডায়াল করে অথবা অ্যাপ থেকে পেমেন্ট বিকাশ করলেই অফারটি নিতে পারবেন। বিকাশ থাকলেই কম খরচে বিশ্বমানের স্বাস্থ্যসেবা এখন হাতের মুঠোয়। সাহাব উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাবেন দেশসেরা করোনা আইসোলেশন সাপোর্ট আর 24/7 হাই ফ্লো সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম।

জরুরী প্রয়োজনে কল করুন: ০১৯১৫-০৫৫৫৫৫

RT-PCR অফারের সময়সূচী

১৫ সেপ্টেম্বর-৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত।

অফারের সময়সূচী

১ সেপ্টেম্বর-৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত।

অফারের বিস্তারিত

RT-PCR টেস্টের উপর ৫৫০ টাকা ডিসকাউন্ট।

RT-PCR টেস্টের রেগুলার প্রাইস: ৩,০০০ টাকা।

হোম স্যাম্পল কালেকশন প্রাইস: ৪,০০০ টাকা।

RT-PCR টেস্টের পেমেন্ট বিকাশ করলেই পাবেন ৫৫০ টাকা ডিসকাউন্ট।

শর্তাবলী

  • অফার পেতে অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করতে হবে।
  • যেকোনো বিকাশ গ্রাহক সাহাব উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতাল দ্বারা নির্দিষ্ট সার্ভিসগুলোর জন্য ডিসকাউন্ট পাবেন।
  • সকল ডিসকাউন্ট মার্চেন্টের পক্ষ থেকে নিশ্চিত করা হবে। এছাড়া বিকাশ শুধুমাত্র সম্পূর্ণ যোগাযোগ খরচটি বহন করবে।
  • শুধুমাত্র সাহাব উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে উপরে উল্লিখিত নির্দিষ্ট সেবাগুলোর ক্ষেত্রে অফারটি পাওয়া যাবে।
  • বিকাশ গ্রাহকগণ নির্দিষ্ট হাসপাতালে উক্ত হাসপাতালের অফারের শর্তানুযায়ী ডিসকাউন্টেড বিল পেমেন্ট বিকাশ করতে পারবেন।
  • বিকাশ গ্রাহকের সক্রিয় একাউন্ট থেকে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে পেমেন্ট বিকাশ করলে ডিসকাউন্ট পাওয়া যাবে।
  • গ্রাহকগণকে নির্ধারিত মার্চেন্টের শর্তানুযায়ী অফারটি গ্রহন করতে হবে। মার্চেন্টের বিশেষ কোন অফারের ক্ষেত্রে বিকাশ কোন প্রকার দায় বহন করবে না। এক্ষেত্রে সকল দায়দায়িত্ব শুধুমাত্র মার্চেন্টের ম্যানেজমেন্টের।
  • বিকাশ ও অংশগ্রহণকারী মার্চেন্ট কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি, মার্চেন্ট/ আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • বিকাশ কর্তৃপক্ষ বিকাশের ভাবমূর্তি হানিকর কোন বিতর্ক তৈরি হবার সম্ভাবনা সৃষ্টি হলে যেকোনো মার্চেন্টের সাথে ক্যাম্পেইন পার্টনারশিপ বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • নির্ধারিত মার্চেন্টের সাথে যেকোনো ক্যাম্পেইনের সময়সীমা কমানো বা বাড়ানোর ক্ষেত্রে বিকাশ সম্পূর্ণ অধিকার সংরক্ষণ করে।
  • স্পেশাল হেলথ চেকআপ অফারটি শুধুমাত্র উল্লেখিত প্যাকেজ এবং অংশগ্রহণকারী মার্চেন্টের ক্ষেত্রে প্রযোজ্য। যেকোনো মার্চেন্টের ক্ষেত্রেই অফারের বিস্তারিত ও শর্তাবলি জেনে অফার গ্রহণ করার দায়িত্বটি গ্রাহকের।

আমরা এই ওয়েবসাইটে বিকাশ বিল পেমেন্ট এর বিভিন্ন ক্যাশব্যাক অফার নিয়ে আলোচনা করি। আপনি যদি একজন বিকাশ গ্রাহক হন তাহলে আমার এই ওয়েবসাইটটির সাথে থাকুন। তাহলে আপনি বিকাশের বিভিন্ন আকর্ষণীয় অফারের নিয়মিত আপডেট পাবেন । এতক্ষণ ধৈর্য ধরে আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button