ফিনান্স

বিকাশ দর্জিবাড়ি পেমেন্ট ক্যাশব্যাক অফার 2022

আপনি কি বিকাশ Dorjibari পেমেন্ট ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে আগ্রহী? Dorjibari ফ্যাশন হাউজ থেকে পণ্য কিনে বিকাশে বিল পেমেন্ট করলে পাচ্ছেন 10 শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। কিভাবে আপনি Dorjibari থেকে পোশাক কিনে দশ পার্সেন্ট ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন সে বিষয়ে এই নিবন্ধে আলোচনা করা হবে।

বিকাশ বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট। বিকাশে হাজার হাজার গ্রাহককে সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দেয় বিকাশ। এরই ধারাবাহিকতায় বিকাশ Dorjibari ক্যাশব্যাক অফার চালু করেছে। আপনি যদি Dorjibari থেকে নির্দিষ্ট পরিমাণ পোশাক ক্রয় করে বিল পেমেন্ট করেন তাহলে বিকাস আপনাকে 10 শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক প্রধান করবে । সে ক্ষেত্রে আপনি Dorjibari শোরুম থেকে আপনার পছন্দের পোশাক কিনতে পারেন অথবা Dorjibari অনলাইন থেকেও পোশাক কিনতে পারবেন। আর বিকাশে ক্যাশ ব্যাক পেতে হলে আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ ব্যবহার করে পেমেন্ট করতে হবে। কিভাবে Dorjibari বিকাশ পেমেন্ট ক্যাশ ব্যাক পেতে পারেন সেই সম্পর্কে জেনে নেওয়া যাক।

Dorjibari বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার 2022

Dorjibari 2003 সালে প্রতিষ্ঠিত হয়। তারপর থেকে Dorjibari গুণগত মান এবং নেতৃত্বে সবার একান্ত প্রচেষ্টায় Dorjibari বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি টেক্সটাইল শিল্প গড়ে তোলে। Dorjibari মূলত ছেলেদের পোশাক নিয়ে কাজ করে। বিশিষ্ট উদ্ভাবনী এবং প্রগতিশীল Dorjibari ফ্যাশনের জন্য সম্পূর্ণ আধুনিক পদ্ধতির পুনঃবিবেচনা করেছে। সৃজনশীল পরিচালকের হাত ধরে Dorjibari ফ্যাশন হাউজ একবিংশ শতাব্দীর জন্য বিলাসিতার নতুন সংজ্ঞা দিয়েছে। Dorjibari  সারাদেশে পঁয়ত্রিশটি শোরুম রয়েছে তাছাড়া বাংলাদেশের প্রতিটি জেলায় আউটলেট খোলা এবং ফ্যাশন ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে। Dorjibari সর্বদা সর্বাধুনিক সমসাময়িক এবং রোমান্টিক পণ্য তৈরির চেষ্টা করেছে যা দেশের প্রতিনিধিত্ব করে এবং তাদের গুণগত মান ও দামের প্রতি সবচেয়ে বেশি মনোযোগ দেয়। আমি আগেই বলেছি Dorjibari সব সময় পুরুষদের পোষাক নিয়ে কাজ করে। অতএব, Dorjibari ফ্যাশন প্রবণতা পুরুষদের মধ্যে অতি জনপ্রিয় হয়ে উঠেছে। তবে এখন Dorjibari মহিলাদের পোশাক দিয়ে কাজ করা শুরু করেছে।

দরজিবাড়ি বিকাশ ক্যাশব্যাক অফার

অফারের সময়সূচীঃ ৩০ আগস্ট, ২০২২ থেকে ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত।

  • গ্রাহক নির্দিষ্ট আউটলেট থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।
  • গ্রাহক অ্যাপ দিয়ে, *247# ডায়াল করে বা অনলাইন পেমেন্ট বিকাশ করে অফার নিতে পারবেন।
  • লিমিট: গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকা ও অফার চলাকালীন সর্বমোট ১,০০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

অফারের শর্তাবলী

  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি না করতে পারার দরুন যদি তা পুনরায় পরিশোধ করতে হয়, সেক্ষেত্রে ট্রানজ্যাকশন বাতিল হবে না এবং বিকাশ ঐ নির্দিষ্ট ট্রানজ্যাকশনের গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়।  গ্রাহক ঐ লেনদেনের জন্য ডিসকাউন্ট অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • ছবিতে দেখানো সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করেন, তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ বিষয়টি যাচাই করবে এবং বৈধতা সাপেক্ষে সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

আমরা এই ওয়েবসাইটে বিকাশ সংক্রান্ত বিভিন্ন অফার নিয়ে আলোচনা করে থাকি। আপনি যদি একজন বিকাশের গ্রাহক হয়ে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইটটি আপনি ফলো করতে পারেন। তাহলে আপনি বিকাশের অফার সংক্রান্ত সর্বোচ্চ সজাগ থাকতে পারবেন। এবং বিকাশের অফার আপনি যথাযথ ব্যবহার করতে পারবেন। এতক্ষণ পুরো নিবন্ধ টি পড়ার জন্য ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button