ফিনান্স

জিপি রিচার্জ বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২

সম্মানিত গ্রামীণফোন গ্রাহকবৃন্দ, আপনাদের সকলকে সুখবর দেওয়ার জন্যে আজকে আমার এই নিবন্ধটি। বিকাশ থেকে গ্রামীণ ফোন নাম্বারে রিচার্জ করলেই পাচ্ছেন ক্যাশব্যাক অফার। তো আপনি যদি বিকাশ গ্রামীণফোন ক্যাশব্যাক অফার সম্পর্কে জানার জন্য এই পোস্টে আসেন তাহলে আপনাকে বলবো আপনি ঠিক জায়গায় এসেছেন। এই পোস্টে আমরা বিকাশ গ্রামীণফোন রিচার্জ ক্যাশব্যাক নিয়ে আলোচনা। এই নিবন্ধটি পুরোটি মনোযোগ সহকারে আপনি যদি পড়েন তাহলে আপনি গ্রামীণফোন বিকাশ রিচার্জ ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে পারবেন।

গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে বড় টেলিফোন অপারেটর কোম্পানি। বাংলাদেশের প্রায় সাত কোটির অধিক গ্রাহক গ্রামীণফোন ব্যবহার করে। গ্রামীণফোন অধিক জনপ্রিয়তার অন্যতম একটি কারণ হলো গ্রামীণফোনের নিরবচ্ছিন্ন নেটওয়ার্কিং ব্যবস্থা। বিশেষ করে গ্রাম অঞ্চলে এখনও অন্যান্য অপারেটরের নেটওয়ার্ক ব্যবস্থা উন্নত হতে পারেনি। সে জায়গা থেকেই গ্রামীণফোন অন্যান্য যেকোন অপারেটরের তুলনায় এগিয়ে আছে। আরেকটি জনপ্রিয়তার কারণ হচ্ছে গ্রামীণফোনের আকর্ষণীয় করলে নিরবচ্ছিন্ন ফোরজি নেটওয়ার্ক ও আকর্ষণীয় অফার। এই নিবন্ধে আপনি গ্রামীণফোন বিকাশ রিচার্জের ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে পারবেন।

গ্রামীনফোন রিচার্জ বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২

গ্রামীণফোন বিকাশের সাথে চুক্তিবদ্ধ হয় একযোগে দিচ্ছে রিচার্জের উপর বিশাল ডিসকাউন্ট ও ক্যাশব্যাক। বিকাশ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট। বাংলাদেশের প্রায় 70 ভাগেরও বেশি মানুষ বিকাশ ব্যবহার করে। সেক্ষেত্রে বিকাশ তার এই বিশাল সংখ্যক গ্রাহকদের সবচেয়ে বেশি সুযোগ-সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এই প্রতিশ্রুতির আওতায় আপনি যদি বিকাশ থেকে গ্রামীণফোনমোবাইল রিচার্জ করেন তাহলে আপনাকে নিশ্চিত ক্যাশব্যাক দিচ্ছে।

গ্রামীণফোন ক্যাশব্যাক অফার গুলো পাওয়ার জন্য আপনাকে বিকাশ হতে নির্দিষ্ট পরিমাণ রিচার্জের ও প্যাকেজ কিনতে হবে। তাহলে আপনি গ্রামীণফোন বিকাশ রিচার্জ ক্যাশব্যাক অফার পেয়ে। এখন আপনি হয়তো ভাবছেন কোন কোন অফার গুলো আমি বিকাশ থেকে নিলে ক্যাশব্যাক অফার পাব। এরকম প্রশ্ন যদি আপনার মনে জেগে ওঠে তাহলে চিন্তিত হওয়ার কারণ নেই। আমি এই পোস্টে বিকাশ গ্রামীণফোন ক্যাশব্যাক অফার গুলো ক্রমান্বয়ে আলোচনা করছি। আপনি এখান থেকে এক বা একাধিক অফার নিতে পারবেন যত খুশি ততবার। আপনি আপনার বিকাশ একাউন্ট থেকে আপনার প্রিয়জনের নাম্বারে রিচার্জ করে ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

জিপি রিচার্জ অফার ২০২২ (শুধুমাত্র বিকাশ থেকে)

মিনিটে মিনিটে ২০০% ক্যাশব্যাক!

বিকাশ থেকে ১০ টাকা মোবাইল রিচার্জে প্রতি মিনিটে ১ম ২০জন রিচার্জকারী পাবেন ২০০% ক্যাশব্যাক।
• সকাল ১০টা থেকে বিকাল ৩:৫৯ মিনিট পর্যন্ত প্রতি মিনিটে ১ম ২০জন রিচার্জকারী পাবেন এই ২০০% ক্যাশব্যাক
• অফার চলাকালে একবার ক্যাশব্যাক উপভোগ করতে পাবেন
• অফারটি চলবে ২১ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত

জিপি রিচার্জ অফার ২০২২ বিকাশ অ্যাপস থেকে (বিস্তারিত)

  • এক্ষেত্রে প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপস ডাউনলোড করতে হবে
  • যদি পূর্বে থেকে আপনার বিকাশ একাউন্ট থাকে সেক্ষেত্রে আপনাকে মোবাইল নাম্বার এবং গোপন পিন নাম্বার দিয়ে লগ ইন করতে হবে
  • যদি সফলভাবে বিকাশে লগ-ইন করে থাকেন তাহলে এবার আপনাকে বিকাশের অনেকগুলো অপশান থেকে মোবাইল রিচার্জ অপশানটিতে ক্লিক করতে হবে
  • এবার আপনার টার্গেটেড মোবইল নাম্বারটি টাইপ করুণ
  • এখন আপনি রিচার্জের পরিমাণটি টাইপ করুণ এবং প্রেরণ করুণ
  • এরপর আপনি আপনার গোপন পিন নাম্বারটি বসিয়ে দেন
  • সর্বশেষ মোবাইল স্কিনের লাল বাটনে টাচ করে ধরে রাখেন

এভাবেই বিকাশ অ্যাপস এর মাধ্যমে মোবাইল রিচার্জ করতে হয় এবং কিছুক্ষণের মাধ্যমেই আপনি সফল একটি এসএমএস পেয়ে যাবেন।

বিকাশ থেকে জিপি রিচার্জ অফার ২০২২ এর শর্তাবলী

  • বিকাশ মোবাইল রিচার্জ অফার ২০২১ গুলো উপভোগ করতে সর্বপ্রথম আপনাকে অন্তত বিকাশ কর্তৃপক্ষ দ্ধারা তাদের গ্রীহিত কিছু শর্তবলি মান্য করতে হবে। সাধারণত বিকাশ অফারগুলোতে অল্প কিছু শর্ত থাকে। আসুন, শর্তগুলো জেনে নিই
  • বিকাশ মোবাইল রিচার্জ অফারগুলো বাংলাদেশের সমস্ত স্থানের জন্য বৈধ
  • প্রতি বিকাশ রিচার্জে ভ্যাট, চার্জ এবং পরিষেবাগুলো যুক্ত করা হয়েছে
  • এছাড়াও বিকাশ কর্তৃপক্ষ যেকোনো সময় বিকাশ অফারগুলো পরিমার্জন করতে পারে

আমরা এই ওয়েবসাইটে বিকাশ সংক্রান্ত বিভিন্ন অফার নিয়ে আলোচনা করে থাকি। আপনি যদি একজন বিকাশের গ্রাহক হয়ে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইটটি আপনি ফলো করতে পারেন। তাহলে আপনি বিকাশের অফার সংক্রান্ত সর্বোচ্চ সজাগ থাকতে পারবেন। এবং বিকাশের অফার আপনি যথাযথ ব্যবহার করতে পারবেন। এতক্ষণ পুরো নিবন্ধ টি পড়ার জন্য ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button