ফিনান্স

কেএফসি বিকাশ ক্যাশব্যাক অফার 2022

 কেএফসি এর গ্রাহকগণকে আমার এই পোষ্টে স্বাগতম। আমি আমার এই পোস্টে কেএফসি এর বিকাশ ক্যাশ ব্যাক অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। কেএফসির অনেক গ্রাহকগণ এর বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে আগ্রহী হয়ে থাকেন, আপনি যদি এই সকল গ্রাহকগণ এর মধ্যে থাকেন তাহলে অবশ্যই আমার পোস্টটি পুরোটাই ভালভাবে পড়ুন এবং আপনার অফারটি লুফে নিন ।

কেএফসি কি?

শুরুতেই জেনে নেয়া যাক কে এফ সি কি? কেএফসি এর পুরো নাম কেনটাকি ফ্রাইড চিকেন। কেএফসি হল যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যের লুইস ভিলে বেড়ে ওঠা একটি ফুডস চেইন কে বুঝায় যা মূলত এর ফ্রাইড চিকেন এর জন্য বিখ্যাত। মূলত এটি একটি রেস্তোরাঁ প্রতিষ্ঠান। এরপর নাম হচ্ছে ফাস্টফুড, ইনক্লুডিং চিকেন এবং সাউথান সম্বন্ধীয় খাদ্য । এর প্রতিষ্ঠাতা কর্নেল স্যান্ডার্স। এখানে কোন সংখ্যা প্রায় সাত লক্ষ পঞ্চাশ হাজার।পৃথিবীর বিভিন্ন দেশে এদের খেতি থাকায় আন্তর্জাতিক স্থানে বেশ ভালো স্থান করে নিয়েছে কেএফসি। যেহেতু কেএফসি বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা অর্জন করছে তাই স্বীকৃতিস্বরূপ পৃথিবীর বিভিন্ন দেশের রেস্তোরাঁ মালিকরা এই নামটি খাদ্যের মান হিসেবে ব্যবহৃত হচ্ছে। অর্থাৎ কোন রেস্তোরাঁয় যদি কেএফসি সমমানের খাদ্যমান বজায় রাখতে পারে তাহলে তাদের এই নামে আখ্যায়িত করা যাচ্ছে। এজন্য কেএফসি ফাস্টফুড দ্রুত সারাবিশ্বে বিস্তৃতি লাভ করেছে।

কেএফসি বিকাশ ক্যাশব্যাক অফার 2022

কেএফসিতে অ্যাপস দিয়ে পেমেন্ট বিকাশ করলেই 20% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যায়। মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড এর সঙ্গে বাংলাদেশকে এফসি এবং পিৎজা হাটের একমাত্র ফ্রানসাইজি ট্রান্সকম ফুডস লিমিটেড চুক্তি হয়েছিল বলে বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল। বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদির এবং ট্রানস্কম ফুডসের শিব অপারেটিং অফিসার তামিল চুক্তি বিনিময় করেছিলেন। এই চুক্তির আওতায় কেএফসি এবং পিৎজা হাটের সবগুলো আউটলেটের করে তারা খুব সহজেই কিউআর কোড স্ক্যান করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

কেএফসিতে 439 টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে 240 টাকা। ফলে কেএফসি চিকেন রাইস মিলের দাম পড়বে 199 টাকা। এখানে একটি শর্ত প্রযোজ্য একজন গ্রাহক এই অফারটি কেবলমাত্র দিনে একবারই নিতে পারবে। তবে অবশ্যই কেএফসির এই পণ্যের পেমেন্ট বিকাশ অ্যাপস এর মাধ্যমে করতে হবে তাহলেই 20 পার্সেন্ট ক্যাশব্যাক অফার প্রযোজ্য হবে।

কেএফসি বিকাশ ক্যাশব্যাক অফার অফারের বিস্তারিত

অফারটি উপভোগ করতে আপনার সক্রিয় বিকাশ একাউন্ট থেকে নির্ধারিত মার্চেন্ট একাউন্টে পেমেন্ট করুন ।পেমেন্ট বিকাশ করার সাথে সাথেই আপনার বিকাশ একাউন্টে ক্যাশব্যাক পৌঁছে যাবে।ক্যাশব্যাক পেতে আপনার বিকাশ একাউন্টের ইনকামিং লেনদেন সুবিধা অবশ্যই সক্রিয় থাকতে হবে অন্যথায় আপনি এই ক্যাম্পেইনের ক্যাশব্যাক থেকে বঞ্চিত হবেন।আপনার একাউন্টের স্ট্যাটাস জনিত কারণ ব্যতীত অন্য কোন কারণে ক্যাশব্যাক প্রদান করা সম্ভব না হলে বিকাশ ক্যাম্পেইন শেষ হওয়ার পরবর্তী দুই মাসের মধ্যে নির্দিষ্ট বিরতি তিনবার ক্যাশবাক প্রদান করবার চেষ্টা করবে। সকল চেষ্টা ব্যর্থ হলে এই ক্যাম্পেইনের জন্য আপনার ক্যাশব্যাক টি বাতিল বলে গণ্য হবে।

বিকাশ যেহেতু গ্রাহকদের শুধু প্রেমেন্ট সেবা প্রদান করছে তাই মার্চেন্ট গ্রাহককে পণ্য সরবরাহ করতে না পারলে মার্চেন্ট এর কাছে সরবরাহ করার মতো পণ্য না থাকলে তার জন্য বিকাশ দায়ী থাকবে না। পণ্য সরবরাহ না করতে পারার কারণে যদি মার্চেন্ট গ্রাহককে টাকা ফেরত দেন তাহলে বিকাশের কাছে উক্ত লেনদেন বাতিল বলে গণ্য হবে না এবং ক্যাশব্যাক লিমিট পুনর্বহাল হবে না। নির্দিষ্ট ওই লেনদেনের বিপরীতে পাওয়া ক্যাশব্যাক এর পরিমাণ এই ক্যাম্পেইনের ক্যাশব্যাক সিমের মধ্যে বিবেচিত হবে। বিকাশ কোন পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো সময় কোন পরিস্থিতিতে ক্যাম্পেইনে শর্তসমূহ পরিবর্তন বা পরিবর্ধন অথবা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

এতক্ষণ আমার এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। এরকম আরো নির্ভুল তথ্য পেতে আমার এই পোস্টের সঙ্গেই থাকুন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button