ফিনান্স

LEND বিকাশ ক্যাশব্যাক অফার 2022

আপনি কি LEND থেকে কেনাকাটা করার কথা ভাবছেন? LEND নির্দিষ্ট আউটলেটে বিকাশ দিচ্ছে 10 পার্সেন্ট ক্যাশব্যাক অফার। কে এই অফারটি কিভাবে পাবেন এবং আউটলেট কোথায় গেলে অফারটি উপভোগ করতে পারবেন এই সব বিষয় নিয়ে আজকে আমার এই নিবন্ধটি। তো আপনি যদি LEND ক্যাশব্যাক অফার আর বিষয়ে জানার জন্য এই পোস্টে আসেন তাহলে আপনাকে স্বাগতম। কথা না বাড়িয়ে চলুন মূল পোস্টে যাওয়া যাক।

LEND বিকাশ ক্যাশব্যাক অফার 2022

LEND বাংলাদেশের জনপ্রিয় একটি শপিং সেন্টার। LEND বাংলাদেশের বিভিন্ন বড় বড় শহরে এর আউটলেট রয়েছে। LEND আছে এক বিরাট তৈরি পোশাকের সংগ্রহশালা। এখানে আপনারা আপনার পছন্দ অনুযায়ী পোশাক কিনতে পারেন। আর LEND এর পোশাক কিনলে আপনি পাচ্ছেন বিকাশ ক্যাশ ব্যাক অফার। অর্থাৎ আপনি যদি প্রেমেন্ট বিকাশের মাধ্যমে করেন তাহলে আপনি ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। LEND ক্যাশব্যাক অফার উপভোগ করতে হলে আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। বিকাশ অ্যাপ থেকে LEND মার্চেন্ট একাউন্টে পেমেন্ট কমপ্লিট করতে হবে। তাহলে আপনি দশ পার্সেন্ট ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

লেন্ড স্টোর বিকাশ ক্যাশব্যাক অফার ২০২২

বিকাশ সব সময় তার গ্রাহকদের আকর্ষণীয় এবং প্রয়োজনীয় ক্যাশব্যাক অফার দিয়ে থাকে। বিকাশের বহুমুখী পরিষেবায় এমন কোন সেক্টর নেই যে এই শাখায় বিকাশের পদাচারণ নেই। পৃথিবী এগিয়ে যাচ্ছে সবকিছুই অনলাইন ভিত্তিক হয়ে যাচ্ছে। আমরা পিছিয়ে নেই, আর বাংলাদেশের মানুষের ডিজিটালাইজেশনে বিকাশ সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এখন বাংলাদেশের এমন কোন জায়গা নেই যেখানে বিকাশে লেনদেন হয় না, বিকাশ ও সেই কাস্টমারদের হতাস করে  না, বিকাশ এই বিরাট সংখ্যক কাস্টমারদের ভালোবাসা প্রতিদান হিসেবে বিভিন্ন সময়ে ক্যাশব্যাক অফার দিয়ে থাকে। তেমনি একটি ক্যাশব্যাক অফার হচ্ছে LEND পেমেন্ট ক্যাশ ব্যাক অফার। চলুন কি কি থাকছে LEND পেমেন্ট ক্যাশ ব্যাক অফার এ এক নজরে দেখে নেওয়া যাক। LEND পেমেন্ট ক্যাশ ব্যাক অফার এর শর্ত কি সেগুলো দেখে নেব।

LEND বিকাশ ক্যাশব্যাক অফারের বিস্তারিত

অফারের সময়সূচীঃ ১৫ সেপ্টেম্বর, ২০২২ থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত।

  • গ্রাহক পেমেন্ট বিকাশ করলেই ১০% ডিসকাউন্ট পাবেন।
  • গ্রাহক অ্যাপ দিয়ে বা *247# ডায়াল করে বিকাশ করে অফার নিতে পারবেন।
  • ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত মার্চেন্ট কর্তৃক নির্ধারিত হবে।
  • লিমিট: অফারের কোনো লিমিট নেই।

Lend আউটলেট তালিকা

আমি আগেই বলেছিলেন LEND নির্দিষ্ট কিছু আউটলেটে তাদের ক্যাশব্যাক অফার দিচ্ছে। LEND বিকাশ ক্যাশব্যাক অফার আপনি নিম্নোক্ত আউটলেট গেলে উপভোগ করতে পারবেন। তো দেরি না করে চলে আসুন LEND বিকাশ ক্যাশব্যাক অফার উপভোগ করার জন্য উক্ত আউটলেট সেন্টারে।

Thana District Outlet Address
Gulshan Dhaka Nafi Tower, 53, Gulshan south, Gulshan-1, Dhaka.

অফারের শর্তাবলী

  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি না করতে পারার দরুন যদি তা পুনরায় পরিশোধ করতে হয়, সেক্ষেত্রে ট্রানজ্যাকশন বাতিল হবে না এবং বিকাশ ঐ নির্দিষ্ট ট্রানজ্যাকশনের গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়।  গ্রাহক ঐ লেনদেনের জন্য ডিসকাউন্ট অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • ছবিতে দেখানো সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করেন, তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ বিষয়টি যাচাই করবে এবং বৈধতা সাপেক্ষে সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

আশাকরি পুরো বিষয়টি আপনি খুব সুন্দর ভাবে বুঝতে পেরেছেন। আমরা আমাদের এই ওয়েবসাইটে বিভিন্ন বিল পে তে বিকাশ ডিসকাউন্ট অফার নিয়ে আলোচনা করি । আপনি যদি বিকাশের আরো অন্যান্য বিল পে ডিসকাউন্ট অফার সম্পর্কে জানতে আগ্রহী হন । তাহলে আমাদের এই ওয়েবসাইটটি সাথেই থাকুন। পুরো নিবন্ধটি ভালো করে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button