স্টাটাস

প্রবাস জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস

আজকে আমি নিয়ে এসেছি প্রবাসী জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস গুলো। প্রবাসীরা মাথার ঘাম পায়ে ফেলে পরিবারের জন্য নিজের সুখের কথা বিসর্জন দিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। প্রবাসী ভাইবোনদের মনে নানা রকমের কষ্ট থাকে। যা মনে চাপা রেখে সকলের জন্য প্রতিনিয়ত কাজ করে যায়। সেজন্যই আজকে প্রবাসী ভাই বোনদের সকল দুঃখ কষ্ট ভুলিয়ে দেবার জন্য আমাদের আজকের এই পোস্টটি করা হবে।

প্রবাসী ভাই বোনদের আমাদের আজকের এই পোষ্টটি খুবই ভালো লাগবে। প্রবাসীরা নিজ দেশ ছেড়ে অন্য দেশে পরিবারের জন্য অর্ধেক জীবন কাটিয়ে দেয়। পরিবারের হাল ধরতে যেয়ে বন্ধু ছেড়ে যারা অন্য দেশে পাড়ি জমান তাদের জন্যই প্রবাস জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস গুলো দিয়ে সাজানো হয়েছে। নিচে থাকছে সকলের জন্য প্রবাস জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস।

প্রবাসী জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস

প্রবাসী জীবনে পাড়ি দিতে যেয়ে অনেকেই আছেন বিশ্বস্ত বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন না। নিজের বিশ্বস্ত বন্ধুদের অনেক মিস করে থাকেন। সেই সব বন্ধুদেরই কষ্টের সময় বন্ধুকে সান্ত্বনা দেওয়ার জন্য প্রবাসী জীবন সুখের হোক স্পেশাল গুলোর জন্য গুগলে অনুসন্ধান করে থাকেন। সকলের জন্য নিচে থাকতে প্রবাসী জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস।

  • আপনাকে যে যতই আদর স্নেহ করুক না কেন , ভাইয়ের মত আদর স্নেহ কেউ করতে পারবে না।
  • ভাই এমন একজন মানুষ , যে সব সময় তার পরিবারকে আগলে রাখে।
  • আমার ভাই আমার কাছে সুপার হিরো।
  • ভাই আমার কাছে স্বপ্নের মতো। সে সব সময় আমার সাথে ছায়া হয়ে থাকে।
  • আমাদের জন্মভূমিকে শুধুমাত্র ভূগোল কিংবা একটা নির্দিষ্ট অবস্থান দ্বারা প্রকাশ করা হয়না। এটা প্রকাশ করা হয় স্মৃতি, সেখানকার ঘটনা আর মানুষের মাধ্যমে।

    — মেরিলিন গার্ডনার

  • যখন তুমি প্রবাস জীবন অতিবাহিত কর তখন তুমি সেই দেশেও বিদেশি আর নিজের দেশেও বিদেশি। একটার জন্যেও তুমি যথেষ্ট নও।

    — ইজিওমা উমেবিনউ

  • প্রবাস জীবন হল এমন একটি জীবন যেখানে নিশ্চিত কষ্ট জেনেও আমরা পরিবারের মুখের দিকে তাকিয়ে ত্যাগ স্বীকার করি এবং তাদেরকে ভালো রাখার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হই। প্রবাস মানে একটু সুখ একটু কষ্ট আর পুরোটাই স্মৃতি জুড়ে ব্যর্থতা।

সকলের কথা বিবেচনা করে পরিবারের হাল ধরতে গিয়ে বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সকল এর সাথে আনন্দ মুহূর্ত দিনগুলো ফেলে অন্য দেশে যারা পাড়ি জমান সেই সব বন্ধুদের জন্য আজকে প্রবাসী জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস গুলো তুলে ধরা হয়েছে। উপরের এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনার বন্ধুকে প্রবাসী জীবন সুখের হোক স্ট্যাটাস গুলো জানাতে পারবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button