স্পোর্টস

জিটিভি লাইভ ক্রিকেট সরাসরি (আজকের খেলা) BPL ২০২৩

গাজী টেলিভিশন বাংলাদেশের একটি সুপরিচিত টেলিভিশন চ্যানেল। এটি বিভিন্ন তথ্যমূলক অনুষ্ঠান সম্প্রচারের পাশাপাশি ক্রিকেট ফুটবল খেলা লাইভ সম্প্রচার করে থাকে। আজকে যেহেতু খেলা চলছে তাই অনেকেই খেলা দেখার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন। কিন্তু সেরকম চ্যানেল পাচ্ছেন না তাই বাধ্য হয়ে জিটিভি লিখে অনুসন্ধান করছেন। আজকে আমরা জি টিভিতে আজকের খেলা সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে চাচ্ছি। আজকের খেলার দেখার ভিডিও লিংক। কখন খেলা শুরু হবে এসব বিষয় নিয়ে থাকছে এই নিবন্ধে। এই নিবন্ধের আলোচ্য বিষয় জিটিভি লাইভ ক্রিকেট সরাসরি আজকের খেলা। তো আপনি যদি জিটিভি লাইভ ক্রিকেট আজকের খেলা দেখতে চান তাহলে এই নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়ুন।

গাজী টেলিভিশন সংক্ষেপে জিটিভি লাইভ বাংলাদেশের একটি সুপরিচিত টেলিভিশন চ্যানেল। এই চ্যানেলটি আমাদের বিভিন্ন ধরনের অনুষ্ঠান যেমন খবর, চলচ্চিত্র, টক শো, খেলাধুলা ইত্যাদি অফার করে। এই চ্যানেলের স্টুডিও ঢাকার সেগুন বাগিচায় রয়েছে।
এটি 2012 সালে শুরু হয়েছিল। যাইহোক, এই লাইভ ক্রিকেট টিভি আজকের ম্যাচটি 2014 সালে বিসিবি থেকে 6 বছরের জন্য টেলিভিশন সম্প্রচার অধিকার কিনেছিল। যাইহোক, আমরা এখানে আপনাকে অনলাইনে GTV লাইভ ক্রিকেট উপভোগ করার সুযোগ দিতে এসেছি। যাদের ঘরে বসে গাজী টেলিভিশন উপভোগ করার সময় নেই তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। কিন্তু অফিস আওয়ারে বা বাইরের সময় তারা যখন সময় পায়, ইন্টারনেট সংযোগ থাকলে তারা মোবাইল বা ডেস্কটপে তাদের প্রিয় অনুষ্ঠান উপভোগ করতে পারে। গাজী টিভি অনলাইনে লাইভ ক্রিকেট ম্যাচ দেখুন।

Gtv তে আসন্ন লাইভ ম্যাচ

গাজী টিভির আসন্ন টুর্নামেন্ট হচ্ছে বাংলাদেশের সকল সিরিজ । আপনি হাইলাইট সহ গাজী টেলিভিশনে বিসিবি তিন দলের 20 ওভার ক্রিকেট টুর্নামেন্ট দেখতে পারেন। এছাড়া আপনি যে টিভিতে ক্রিকেটের মোটামুটি সব সিরিজ যেগুলো আইসিসি কর্তৃক অনুমোদিত সেই সিরিজ এবং টুর্নামেন্টগুলো দেখতে পারবেন। এই নিবন্ধে জি টিভিতে সম্প্রচারিত আজকের খেলার লিংক দেওয়া থাকবে। এই লিংকে গিয়ে আপনি সরাসরি আজকের খেলা উপভোগ করতে পারবেন।

জিটিভি লাইভ ক্রিকেট ইউটিউব

জিটিভিতে সম্প্রচার খেলাগুলো সরাসরি অনলাইনে দেখানো হয়। সে ক্ষেত্রে আপনি জিটিভি অফিসিয়াল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করলে খুব সহজেই যে টিভিতে সম্প্রচারিত আজকের খেলা উপভোগ করতে পারবেন। জিটিভির দুইটি ইউটিউব চ্যানেল আছে। একটি হলো জিটিভি স্পর্টস। অন্যটি হলো rabitholebd.bd, মূলত এই দুটি চ্যানেল থেকে জিটিভি সরাসরি ইউটিউবে খেলা সম্প্রচার করে থাকে। জিটিভিতে সরাসরি সম্প্রচারিত খেলা গুলো দেখান ইউটিউব লিংক এখানে সংযুক্ত আছে।

জিটিভি অ্যাপ

জিটিভিতে সম্প্রচার খেলাগুলো দেখার জন্য জিটিভি কর্তৃপক্ষ তাদের অ্যান্ড্রয়েড অ্যাপ সেবা চালু করেছে। এই অ্যাপ এর মাধ্যমে আপনি যেকোন খেলা সরাসরি দেখতে পাবেন। অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে সহজে পেয়ে যাবেন। অ্যাপটি ডাউনলোড লিংক আমার নিবন্ধের এই অংশ যুক্ত আছে। GTV APP

শীর্ষ বাংলাদেশী স্পোর্টস চ্যানেল তালিকা

শীর্ষ বাংলাদেশী স্পোর্টস চ্যানেল তালিকা নীচে দেওয়া হল. বাংলাদেশে ক্রিকেট খেলা এক নম্বর জনপ্রিয় খেলা। প্রতিটি বাঙালি ক্রিকেটপ্রেমী। গত 10 বছর ধরে, কিছু বিডি টিভি চ্যানেল রয়েছে যা স্পোর্টস চ্যানেলে পরিণত হয়েছে। তালিকাটি নীচে রয়েছে।

  1. গাজী টিভি (জিটিভি)
  2. চ্যানেল 9
  3. মাছরাঙা টিভি
  4. বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)
  5. আরটিভি (একটি ঘরোয়া ফুটবল খেলার জন্য)
সুতরাং, আমরা দেখতে পাচ্ছি যে GTV লাইভ  ক্রিকেট স্ট্রিমিং আমাদের ব্যস্ত জীবনে আমাদের জন্য অনেক বেশি সহায়ক। জিটিভির বেশিরভাগ অনুষ্ঠানই উপভোগ্য। গাজী টিভি জিটিভি নামে পরিচিত। একটি ডিজিটাল টেলিভিশন চ্যানেল হিসেবে, এটি খেলাধুলা, সংবাদ, নাটক, বাচ্চাদের জন্য অনুষ্ঠান এবং আরও অনেক কিছু সম্প্রচার করে। আপনার যদি এটি সম্পর্কে কোন চিন্তা থাকে তবে মন্তব্য বিভাগে একটি মন্তব্য করুন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button